May 26, 2020, 11:47 am

শুরুতেই ঝড় তুললেন রনি-সাইফউদ্দিন

সুযোগ পেয়েই যেন আবু হায়দার রনি জানান দিলেন, তাকে মোটেও বসিয়ে রাখা ঠিক হয়নি। এশিয়া কাপে আফগানিস্তানের বিপক্ষে এক ম্যাচে খেলার সুযোগ পেয়েছিলেন রনি। ৫০ রান দিয়ে নিয়েছিলেন ২ উইকেট। এরপর বসে থাকতে হয়েছিল সাইডলাইনে। জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে দলে সুযোগ পেলেও প্রথম দুই ম্যাচে সুযোগ পাননি।

তবে সিরিজ নিশ্চিত হয়ে যাওয়ায় শেষ ম্যাচে বিশ্রাম দেয়া হলো মোস্তাফিজুর রহমান। এ সুযোগে ব্যাকআপ হিসেবে দলে ডাকা হলো আবু হায়দার রনিকে। সেই সুযোগটাই শুরুতে কাজে লাগিয়ে দিলেন তিনি।

টস হেরে ব্যাট করতে নামা জিম্বাবুয়ে শুরুতেই পড়ে দুই পেসার সাইফউদ্দিন আর আবু হায়দার রনির তোপের মুখে। নিজের করা দ্বিতীয় ওভারেই ঝড় তুলে দিলেন রনি। ফিরিয়ে দিলেন জিম্বাবুয়ের দুই ওপেনার হ্যামিল্টন মাসাকাদজাকে।

তার আগেই ঝড় তুলেছিলেন আগের ম্যাচের সেরা মোহাম্মদ সাইফউদ্দিন। ইনিংসের প্রথম ওভার করেন আবু হায়দার রনি। অন্যপ্রান্ত থেকে পরের ওভার করেন মোহাম্মদ সাইফউদ্দিন। নিজের প্রথম ওভারের তৃতীয় বলেই জুওয়াওকে সরাসরি বোল্ড করেন সাইফ।

কোনো রান না করেই ফিরে যান জুওয়াও। নিজের দ্বিতীয় এবং ইনিংসের তৃতীয় ওভারেই ঝড়ের ধারাবাহিকতা বজায় রাখেন আবু হায়দার রনি। এবার তিনি বোল্ড করে দিলেন হ্যামিল্টন মাসাকাদজাকে। ১০ বলে খেলে ২ রান করেই বোল্ড হয়ে যান জিম্বাবুয়ে অধিনায়ক।

এ রিপোর্ট লেখার সময় জিম্বাবুযের রান ৭ ওভার শেষে ২ উইকেট হারিয়ে ২৩। ৬ রান নিয়ে ব্রেন্ডন টেলর এবং ১১ রান নিয়ে ব্যাট করছেন শন উইলিয়ামস।

Comments are closed.


     এই জাতীয় আরো খবর