May 26, 2020, 1:42 pm

নিষেধাজ্ঞা কাটিয়ে ফের ক্যামেরার সামনে সারিকা

এ সময়কার একজন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সারিকা। অনেকদিন ধরেই তাকে টিভি পর্দায় দেখা যাচ্ছে না। এদিকে অশিল্পী সুলভ আচরণের জন্য সারিকাকে ৬ মাসের জন্য নিষিদ্ধ করেছিলো টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস্ অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ। গত ২৮ জুলাই সংঠগঠনটির কার্যনির্বাহী সভায় সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সারিকাকে নিষিদ্ধ কার্যকর শুরু হয়েছে গত ১ আগস্ট থেকে।

গেলো সেপ্টেম্বর মাসে ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে নিজের এমন অশিল্পীসুলভ আচরণের জন্য ক্ষমা চেয়েছিলেন সারিকা। এরপর এক আবেদনের পরিপ্রেক্ষিতে ১ নভেম্বর থেকে তার ওপরে থাকা নিষেধাজ্ঞা শিথিল করা হয়েছে। এরপর গত ৩ নভেম্বর থেকে আবার ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন তিনি।

লিটু সাখাওয়াত এর রচনায় ও সকাল আহমেদের পরিচালনায় একটি নাটকের শুটিংয়ে অংশ নেন তিনি। নাটকের নাম ‘ব্রেকিং নিউজ’। এখানে সারিকার বিপরীতে অভিনয় করেছেন সজল।

সারিকা জাগো নিউজকে বলেন, ‘আমার বিরুদ্ধে ছয় মাসের নিষেধাজ্ঞা ছিল, সেটা কমিয়ে তিন মাস করা হয়েছে। গত ১ নভেম্বর নিষেধাজ্ঞার তিন মাস শেষ হয়েছে। যার ফলে ৩ নভেম্বর থেকে আবার অভিনয় শুরু করতে পেরেছি।’

তিনি আরও বলেন, ‘সকাল আহমেদের পরিচালনায় আগামী ভালোবাসা দিবসের একটি নাটকে কাজ করেছি। এখানে আমার বিপরীতে আছেন সজল।’ ২০১০ সালে রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতা অবলম্বনে নির্মাতা আশুতোষ সুজন তৈরি করেন ‘ক্যামেলিয়া’। এই নাটকে অভিনয়ের মাধ্যমেই ক্যারিয়ার শুরু হয় সারিকার।

Comments are closed.


     এই জাতীয় আরো খবর