May 26, 2020, 12:00 pm

গর্জনিয়া পুলিশের অব্যাহত অভিযানে এক মানব পাচার কারীসহ আটক ৩

জনকন্ঠ নিউজঃ রামুর গর্জনিয়া ফাঁড়ী পুলিশের অব্যাহত বিশেষ অভিযানে গর্জনিয়া ইউনিয়নের বিভিন্ন স্থানে পৃথক অাভিযান চালিযে এক মানব পাচার কারীসহ তিন পলাতক আসামীকে আটক করেছে।

রবিবার (৫আগষ্ট) গভীর রাতে গর্জনিয়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ মোঃ আলমগীরের নির্দেশে এ এস আই মনজুর এলাহী ও এ এস আই মোঃ নুরুল্লাহর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ পৃথক ভাবে বিশেষ অভিযান চালায়। এ সময় গর্জনিয়া ইউনিয়নের পশ্চিম জুমছড়ি ম্যইন্না কাটা এলাকার কামরুজ্জামানের ছেলে কুখ্যাত মানব পাচারকারী মির কাশেম (২৮) একই ইউনিয়নের মোঃ হোসেনের ছেলে বেদার মিয়া (৩০) ও মোঃ আয়ুইব প্রকাশ বাবুলের ছেলে মামুন ৩০ কে নিজ নিজ বাড়ী থেকে আটক করেতে সক্ষম হয় পুলিশ।

পুলিশ জানান,টেকনাফ থানার মানব পাচার করার অপরাধে একটি মামলায় মির কাশেম পলাতক ছিল। অপর দুই জনের মধ্যে জি আর ও বন মামলায় আদালতের বিজ্ঞ বিচারক গ্রেপ্তারী পরোয়ানা জারি করেন। সে হইতে তারা দীর্ঘ দিন পলাতক ছিল।

গর্জনিয়া পুলিশ ফাঁড়ীর ইনচার্জ (ওসি তদন্ত) মোঃ আলমগীর জানান,কোন অপরাধীকে ছাড় দেওয়া হবেনা। ইতিমধ্যে গর্জনিয়া পুলিশ বেশ কয়েকজন নাম করা ডাকাত, অপহরণকারী ও সন্ত্রাসীকে আটক করেছেন। এর ধারাবাহিকতায় রবিবার রাতে পুলিশ অাভিযান চালিযে এক মানব পাচারকারীসহ তিন পলাতক আসামীকে আটক করেছ। অপরাধীদের ধরতে তিনি এ অাভিযান অব্যাহত থাকবে বলে জানান সাংবাদিকদের।

মোঃ জয়নাল আবেদীন টুক্কু,
নাইক্ষ্যংছড়ি(বান্দরবান)প্রতিনিধি
মোবাইল নং ০১৮১১২৬৯২৩৪/৯
তাং ৬ -৮- ২০১৮ ইং।

Comments are closed.


     এই জাতীয় আরো খবর