গণধর্ষণের পর জড়িতদের নামে চিঠি লেখে কলেজছাত্রীর আত্মহত্যা | janatar kantha » গণধর্ষণের পর জড়িতদের নামে চিঠি লেখে কলেজছাত্রীর আত্মহত্যা
সর্বশেষ :
    গণধর্ষণের পর জড়িতদের নামে চিঠি লেখে কলেজছাত্রীর আত্মহত্যা
    নভেম্বর ৭, ২০১৮, ৬:২৩ অপরাহ্ণ
    গণধর্ষণের পর জড়িতদের নামে চিঠি লেখে কলেজছাত্রীর আত্মহত্যা

    পাবনার সুজানগর উপজেলায় এক কলেজছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে কথিত প্রেমিক ও তার সহযোগীদের বিরুদ্ধে। ধর্ষণের অপমান সইতে না পেরে বিষপানে আত্মহত্যা করেছেন ১৯ বছর বয়সী ওই কলেজছাত্রী। আত্মহননের আগে ওই কলেজছাত্রী তার মৃত্যুর জন্য ৩ জনকে দায়ী করে একটি চিঠি লিখে রেখে গেছেন।

    পুলিশ ও পরিবার জানায়, সুজানগর উপজেলার হাটখালী ইউনিয়নের শ্রীপুর গ্রামের ওই কলেজছাত্রী মালিফা সেলিম রেজা হাবিব ডিগ্রি কলেজে ছাত্রী। তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে একই এলাকার মৃত রজব আলীর ছেলে ছোবদুল খানের। সম্পর্কের খাতিরে আড্ডা দিতে গত বৃহস্পতিবার তাকে (কলেজছাত্রীকে) কাশিনাথপুর নামে একটি স্থানে ডেকে নিয়ে যায় প্রেমিক। সেখানে তাকে সারারাত পালাক্রমে ধর্ষণ করে প্রেমিক ছোবদুল ও তার সহযোগীরা।

    পরদিন শুক্রবার এ ঘটনা কাউকে না জানানোর জন্য হুমকি দিয়ে কলেজছাত্রীকে বাড়িতে পাঠিয়ে দেয় অভিযুক্তরা। বাড়ি ফিরে এ অপমান সইতে না পেরে ওই দিনই বিষপান করেন তিনি। তাকে মুমূর্ষু অবস্থায় প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সোমবার রাতে তার মৃত্যু হয়। মঙ্গলবার দুপুরে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে নিহতের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

    এ ঘটনায় সুজানগর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শরিফুল ইসলাম জানান, মঙ্গলবার বিকেলে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কলেজছাত্রীর বাবা বাদী হয়ে ছোবদুলকে এজাহারনামীয় ও অজ্ঞাতনামা ৩/৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। তবে এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

    আপনার মতামত লিখুন

    জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

    ঢাকা অফিস

    প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

    ১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

    +৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

    jonokonthonews@gmail.com

    কুষ্টিয়া অফিস

    ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

    আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

    +৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

    jonokonthonews@gmail.com

    © ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
    Powered By U6HOST