May 26, 2020, 1:08 pm

খাগড়াছড়িতে আ.লীগ কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণ

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পেট্রোল বোমা বিস্ফোরণের দুই ঘণ্টা পর রোববার রাত সাড়ে ৯টার দিকে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে ঘটনাস্থল থেকে দুইটি অবিস্ফোরিত ককটেল উদ্ধার করেছে পুলিশ। ঘটনার সময় হঠাৎ দলীয় কার্যালয়ের সামনের সড়কে পরপর তিনটি ককটেল বোমার বিস্ফোরণ ঘটে।

এ সময় দলীয় নেতাকর্মীসহ খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মো. দিদারুল আলম দলীয় কার্যালয়ে অবস্থান করছিলেন। তিনি বলেন, পাহাড়ের স্থিতিশীল পরিবেশকে অস্থিতিশীল করার জন্য জামায়াত-বিএনপি এ ঘটনা ঘটিয়েছে।

খাগড়াছড়ি সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাহাদাত হোসেন টিটো বলেন, পুলিশ ঘটনার আলামত সংগ্রহ করছে। দোষীদের খুঁজে বের করা হবে।

এর আগে রোববার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পরপর তিনটি পেট্রোল বোমা বিস্ফোরিত হয়। একটি বোমা বিস্ফোরিত হয়ে আগুন ধরলেও অপর দুইটি পেট্রোল বোমা অবিস্ফোরিত থাকে।

এ ঘটনায় বিএনপিকে দায়ী করেছেন মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও মানিকছড়ি সদর ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক।

 

 

Comments are closed.


     এই জাতীয় আরো খবর