সর্বোচ্চ মহলে পছন্দের শীর্ষে সুজিত রায় | janatar kantha » আওয়ামীলীগের সর্বোচ্চ মহলে পছন্দের শীর্ষে সুজিত রায় নন্দী
সর্বশেষ :
    আওয়ামীলীগের সর্বোচ্চ মহলে পছন্দের শীর্ষে সুজিত রায় নন্দী
    আগস্ট ১৯, ২০১৮, ১১:৪৭ অপরাহ্ণ
    আওয়ামীলীগের সর্বোচ্চ মহলে পছন্দের শীর্ষে সুজিত রায় নন্দী

    আগামী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে উপমহাদেশের জনপ্রিয় রাজনৈতিক দল ‘বাংলাদেশ আওয়ামীলীগ’ ইতিমধ্যে প্রাথমিক প্রস্তুতি গ্রহন করেছেন । বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলের তৃণমূল থেকে শুরু করে প্রেসিডিয়াম সদস্যদের সাথে নিয়মিত আলোচনা চালিয়ে যাচ্ছেন। বিভিন্ন অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী নিজেই নৌকার জন্য ভোট চেয়েছেন এবং জনগণের কাছে সরকারের সকল উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরার জন্য দলের তৃণমূলসহ সকল নেতাকর্মীদের উদাত্ত আহ্বান করেছেন ।

    এরই পরিক্রমায়,প্রতিটি সংসদীয় আসনের জন্য প্রার্থী যাচাই বাছাই শুরু করে দিয়েছে ‘বাংলাদেশ আওয়ামীলীগ’ । সরকারের একটি নির্ভরযোগ্য সূত্র থেকে জানা যায় যে, সরকারের বিভিন্ন গোয়েন্দা সংস্থা সহ বিভিন্ন গণমাধ্যম কর্মী থেকে পাওয়া তথ্য অনুযায়ী দলটি সম্ভাব্য সকল প্রার্থীদের সম্পর্কে নিয়মিত খোঁজখবর রাখছেন। প্রার্থী চূড়ান্ত করতে দলটি অন্য যেকোন সময়ের তুলনায় এবার বেশি মনোনিবেশ করবেন বলে ইঙ্গিত পাওয়া গেছে ।

    যেহেতু অন্য সময়ের তুলনায় এবার অধিক সংখ্যক বার যাচাই বাছাই হবে সেক্ষেত্রে দলের অনেক পরিচিত মুখও মনোনয়ন না পাবার সম্ভাবনা থাকবে। ক্লিন ইমেজের বিকশিত ব্যক্তিত্ব,জনগণের কাছে গ্রহণযোগ্য এবং মেধাবীদেরকে এবার প্রার্থী হিসেবে মনোনয়ন দেয়া হবে বলে ধারণা করা হচ্ছে। যেহেতু বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভ করতে চায় সেহেতু এবার যোগ্য এবং জনগণের কাছে সর্বাধিক গ্রহণযোগ্য লোকদেরকেই মনোনয়ন দেয়া হবে বলে সরকারের একটি নির্ভরযোগ্য সূত্র থেকে জানা গেছে।

    এবার যেহেতু তরুণ মেধাবীদের বেশি সুযোগ দেয়া হবে সেক্ষেত্রে চাঁদপুর-৩(সদর -হাইমচর) এ মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে বেশ এগিয়ে আছে কেন্দ্রীয় আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক ‘বাবু সুজিত রায় নন্দী। তৃণমূল থেকে উঠে আসা জাদুকরী নেতৃত্ব এবং চাঁদপুর সদর ও হাইমচরের জনগণের কাছে সর্বাধিক জনপ্রিয় সুজিত রায় নন্দীর দিকেই মনোনয়ন যেতে পারে বলে ‘বাংলাদেশ আওয়ামীলীগ’ এর এক নির্ভরযোগ্য সূত্র থেকে জানা যায়। সুজিত রায় নন্দী নিজ উদ্যোগে অনেক মহৎ কাজ করেছেন যার কারনে ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় ব্যাপকভাবে আলোচিত হয়েছে।

    দীর্ঘদিন থেকে স্থানীয় মানুষের সুখে দুঃখে পাশে থাকার কারণে সবার ভালবাসা তিনি বরাবরই পেয়ে এসেছেন। স্থানীয় জনগণ ভালবেসে তাকে বলে ‘মাটি ও মানুষের নেতা’। চাঁদপুর সদর ও হাইমচর উপজেলা আওয়ামীলীগের যে কোন সভা সমাবেশে সবচেয়ে বেশী জন সমাগম হয় সুজিত রায় নন্দীর যে কোন মিছিল মিটিং-এ।

    সুজিত রায় নন্দী সৎ রাজনীতিবিদ হিসেবে সকল মহলে পরিচিত। এই হিসেবে, চাঁদপুর-৩ আসনে বিএনপির যত ভোট ব্যাংকই থাকুক না কেন, বাবু সুজিত রায় নন্দী নৌকা প্রতীকে নির্বাচনে অংশগ্রহণ করলে তাকে পরাজিত করা প্রায় অসম্ভব। কেননা, শুধুমাত্র তিনিই এই আসনে একমাত্র লোক যেকিনা ব্যক্তিগত জনপ্রিয়তা দিয়েই তিনি নির্বাচিত হতে পারবেন বলে মনে করে উক্ত আসনের অধিকাংশ ভোটার।

    আবু নছর,চাঁদপুর প্রতিনিধি

    আপনার মতামত লিখুন

    জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের স্মৃতিচারণ করতে গিয়ে অশ্রুসিক্ত হয়ে পড়েন বড় বোন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ আয়োজিত আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অশ্রুসিক্ত হয়ে পড়েন তিনি।

    ঢাকা অফিস

    প্রধান সম্পাদক : সাইফুল্লাহ সাদির

    ১৬৩/৪ দেওয়ান পাড়া , ভাষানটেক , ঢাকা-১২০৬

    +৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

    jonokonthonews@gmail.com

    কুষ্টিয়া অফিস

    ভারপ্রাপ্ত সম্পাদক : সেলিম তাক্কু

    আল- আমীন সুপার মার্কেট, ২য় তলা, পূর্ব মজুমপুর, কুষ্টিয়া,

    +৮৮ ০১৭৪৫৪১১১৮৭ , +৮৮ ০১৭১২৪১১৩৭৮

    jonokonthonews@gmail.com

    © ২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত | জনকণ্ঠ নিউজ.কম
    Powered By U6HOST